স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে—ফিরোজ কবির এমপি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির বলেছেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে করবে। রবিবার (১০ মার্চ ২০২৪ খ্রি.) দুপুরে পাবনার বেড়া উপজেলার কাশিনাথপুর মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাশিনাথপুর মহিলা ডিগ্রি কলেজের গভর্ণিং বডির সভাপতি ডাঃ জাহেদী হাসান রুমী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন ও জাতসাখিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কালাম আজাদ। স্বাগত বক্তব্য দেন কাশিনাথপুর মহিলা ডিগ্রি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ ড. মোছা. শাহনাজ পারভীন।

পবিত্র কোরআন তেলেওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। বর্ণিল সাজে শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ কুচকাওয়াজ, শিল্পীদের পরিবেশিত সংগীত ও নৃত্যাষ্ঠান আগত অতিথিবৃন্দের হৃদয় মাতান। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, আমিনপুর থানা পুলিশের প্রতিনিধি, কাশিনাথপুর মহিলা ডিগ্রি কলেজের গভর্ণিং বডির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও স্থানীয়রা। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *