স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সৈনিক হিসাবে কাজ করতে হবে—জেলা পরিষদ চেয়ারম্যান

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন বলেছেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নিয়মিত খেলাধুলার মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। শুধু পুথিগত বিদ্যা অর্জন নয়, বাস্তবভিত্তিক কর্মমুখী শিক্ষার মাধ্যমে এই মাদ্রাসার সুনাম বৃদ্ধি করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিণির্মাণ ও নতুন শিক্ষা কারিকুলাম বাস্তবায়নে শিক্ষার্থদেরকে একজন আদর্শ সৈনিক হিসাবে কাজ করতে করবে। সোমবার (১১ মার্চ ২০২৪ খ্রি.) পাবনা সদর উপজেলার হামচিয়াপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হামচিয়াপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আসাদুর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য দেন মালঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কবির আহম্মেদ বাবু, মালঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম ও হামচিয়াপুর জামে মসজিদের সভাপতি মোঃ আব্দুল মজিদ বিশ^াস। স্বাগত বক্তব্য দেন হামচিয়াপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ আসমা আকতার।

পবিত্র কোরআন তেলেওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন হামচিয়াপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সুধীজন, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও স্থানীয়রা। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *